আমার ইচ্ছেগুলো -
- মোঃশাওন পারভেজ ০৩-০৫-২০২৪

ইচ্ছে করে যাই ছুটে যাই দূরে বহু দূরে
ইচ্ছে করে কণ্ঠ মিলাই পাখির গানের সুরে।
ইচ্ছে করে পাখির মতো নীল আকাশে উড়ি
ইচ্ছে করে ঐ আকাশে দিই উড়িয়ে ঘুড়ি।
ইচ্ছে করে করে লাফিয়ে বেড়াই কাঠ বিড়ালির মতো
ইচ্ছে করে দিই পাড়ি দিই পাহাড় শত শত।
ইচ্ছে করে পথ হারিয়ে গহীনবনে ঢুকি
ইচ্ছে করে পাখির মতো ঝোপ ঝাড়ে দিই উকি।
ইচ্ছে করে স্রোতে ছুটি হয়ে নদীর পানি
ইচ্ছে করে স্বপ্নগুলো রঙিন করে আনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।